Logo
Logo
×

সারাদেশ

স্কুলশিক্ষককে হত্যার হুমকি দিলেন চেয়ারম্যান

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ১০:৩২ পিএম

স্কুলশিক্ষককে হত্যার হুমকি দিলেন চেয়ারম্যান

রাজশাহীর গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিনের বিরুদ্ধে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রাজ্জাককে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এছাড়া অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন চেয়ারম্যান।

এ ঘটনায় স্কুলশিক্ষক আব্দুর রাজ্জাক গোদাগাড়ী মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। হত্যার হুমকির একটি অডিও রেকর্ডটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

আব্দুর রাজ্জাক বলেন, গত ১০ জুলাই জমি দখল করতে গিয়ে চারজনকে পিটিয়ে হত্যা করেন চেয়ারম্যান জালাল উদ্দিনের লোকজন। এ ঘটনায় গত ১৭ জুলাই নিহত মেহের আলীর ছেলে সেতাফুর রহমান চেয়ারম্যান জালালকে এক নম্বর আসামি করে আদালতে মামলার আবেদন করেন।

তিনি বলেন, মামলার বাদী সেতাফুর আমার ভাগ্নে। মামলার বিষয়টি চেয়ারম্যান জানতে পেরে গত ২১ জুলাই সন্ধ্যা ৭টা ৫১ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোনে আমাকে কল দিয়ে হত্যার হুমকিসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রাজ্জাক আরও বলেন, ১ মিনিট ৫২ সেকেন্ড আমার সঙ্গে কথা বলেন চেয়ারম্যান এবং রাজপথে দেখে নেওয়ার হুমকি দেন। আমি এই সময় শান্ত হয়ে তার কথা শুনেছি। এরপর রোববার সকালে জীবনের নিরাপত্তা চেয়ে গোদাগাড়ী মডেল থানায় জিডি করেছি। 

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, চেয়ারম্যান জালাল পরিচয়ে শিক্ষক রাজ্জাককে মেরে ফেলার হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি গ্রহণ করা হয়েছে। এটি আদালতে পাঠিয়ে অনুমতি নিয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান জালাল উদ্দিন যুগান্তরকে বলেন, আমি জমিজমা সংক্রান্ত বিরোধের সঙ্গে জড়িত না। তারপরও আমাকে আসামি করা হয়েছে। এ কারণে কিছুটা ক্ষোভ হয়েছে। রাগের মাথায় আব্দুর রাজ্জাককে কিছু কথা বলে ফেলেছি। এটি আমার ভুল হয়েছে। এ কারণে আমি সরি বলছি এবং ক্ষমা চাইছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম