Logo
Logo
×

সারাদেশ

প্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে গেলেন মা, পানিতে ডুবে অপর ছেলের মৃত্যু

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ১০:২৮ পিএম

প্রতিবন্ধী ছেলেকে বাঁচাতে গেলেন মা, পানিতে ডুবে অপর ছেলের মৃত্যু

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে ডুবন্ত প্রতিবন্ধী ছেলে তানভীর হাসানকে (৬) বাঁচাতে গিয়ে পানিতে ডুবে তীরে থাকা দেড় বছরের ছোট ছেলে জারিফ হাসান মারা গেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাজলা ইউনিয়নের কুড়িপাড়া চরে এ ঘটনা ঘটে।

সারিয়াকান্দি থানার ইন্সপেক্টর (তদন্ত) আশরাফুল আলম জানান, শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, মৃত শিশু জারিফ হাসান বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের কুড়িপাড়া চরের জিয়াম মণ্ডলের ছেলে। বৃহস্পতিবার দুপুরে মা রেশমা বেগম দুই ছেলে জারিফ ও প্রতিবন্ধী তানভীরকে নিয়ে বাড়ির কাছে যমুনা নদীতে গোসল করতে যান। তিনি ছোট ছেলে জারিফকে নদী তীরে বসিয়ে রেখে বড় ছেলে তানভীরকে নিয়ে পানিতে নামেন। গোসলের একপর্যায়ে প্রতিবন্ধী তানভীর পাশে থাকা নৌকায় উঠতে গিয়ে পানিতে পড়ে যায়।

তখন তিনি (মা) শিশু জারিফকে নদী তীরে রেখে তানভীরকে বাঁচাতে যান। তিনি তানভীরকে উদ্ধার করে তীরে এসে দেখেন জারিফ নেই। অনেক খোঁজাখুঁজির পর জারিফকে নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাজলা ইউনিয়নের মেম্বার মোহন মিয়া জানান, মা রেশমা বেগম যমুনা নদীতে এক ছেলেকে বাঁচাতে গিয়ে অপর ছেলেকে চিরতরে হারালেন। পরে শিশুটির মরদেহ ফুলবাড়ি ইউনিয়নে দাফন করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম