Logo
Logo
×

সারাদেশ

চেতনানাশক স্প্রে করে ২ বাসায় চুরি, অসুস্থ ৯ 

Icon

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ১০:৫৮ পিএম

চেতনানাশক স্প্রে করে ২ বাসায় চুরি, অসুস্থ ৯ 

চুনারুঘাট পৌর শহরের উত্তর বড়াইলে চেতনানাশক স্প্রে করে একই রাতে দুই বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরের দল বাসার গ্রিল কেটে ভেতরে ঢুকে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে দাবি ওই দুই পরিবারের।

বুধবার সকাল ৮টার দিকে দুই পরিবারের নয়জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তারা হলেন- পৌর শহরের ২নং ওয়ার্ডের বড়াইল গ্রামের রৌশন মঞ্জিলের মালিক আব্দুল হাই (৭০), তার বাড়ির ভাড়াটিয়া আলোনিয়া গ্রামের বাসিন্দা ফারুক আহমেদের স্ত্রী নাছিমা (৪১), তার ছেলে শিপন মিয়া (২৫), তুহিন মিয়া (২৩) ও তার ভাগনি নাপি (৭)। এইচএস শান্তি নিকেতনের মালিক গোগাউড়া গ্রামের বাসিন্দা মৃত মিটু মিয়ার ছেলে হাবিবুর রহমান মুসলিম (৬৫), তার স্ত্রী মাহিরা খাতুন ( ৫২) ও ছেলে মাজহারুল ইসলাম (২৫)। এর মধ্যে মুমূর্ষু অবস্থায় শিপন মিয়া ও তুহিন মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচএস শান্তিনিকেতন বাসার মালিক হাবিবুর রহমান মুসলিম জানান, রাত ১২টার দিকে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়লে বাসার গ্রিল কেটে ভেতরে ঢুকে চেতনানাশক স্প্রে ব্যবহার করে বাসার সবাইকে অজ্ঞান করে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ২ লাখ ৮০ হাজার টাকা তিনটি স্মার্ট মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। পরে সকাল ৮টার দিকে হাবিবুর রহমান মুসলিমসহ দুই বাসার লোকজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন।

এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি, পুলিশ অপরাধীদের আটক করতে তৎপর রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম