Logo
Logo
×

সারাদেশ

স্কুলছাত্র অপহরণের ঘটনায় আটক ৩

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ১০:১০ পিএম

স্কুলছাত্র অপহরণের ঘটনায় আটক ৩

গাজীপুরের টঙ্গী এরশাদনগর এলাকায় সিয়াম (১৫) নামে এক স্কুলছাত্রকে অপহরণের ঘটনায় তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো- মিজান (২৩), ইমন (২২) ও কাজল (১৯)। 

মঙ্গলবার সকালে জয়দেবপুর রেললাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত সিয়ামকে তাদের জিম্মিদশা থেকে উদ্ধার করা হয়। গ্রেফকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অপহৃত সিয়াম স্থানীয় বিকল্প মডেল একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, স্কুলছাত্র সিয়াম গত বুধবার রাত ৮টার দিকে গাছা থানাধীন বড়বাড়ি এলাকায় তার নানার বাড়ি যাওয়ার জন্য এরশাদনগরের বাসা থেকে বের হয়। একপর্যায়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজভোগ মিষ্টান্ন ভাণ্ডারের সামনে থেকে অপহরণকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। গভীর রাত পর্যন্ত কোনো খোঁজখবর না পেয়ে স্বজনরা তার নানার বাড়িতে যোগাযোগ করে জানতে পারে সে ওইখানে যায়নি। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশে বিষয়টি অবহিত করা হয়। 

বৃহস্পতিবার সকালে অপহরণকারীরা সিয়ামের মায়ের মোবাইলে ফোন দিয়ে তার ছেলেকে অপহরণের বিষয়টি জানায় এবং ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে সিয়ামকে মারধর করাসহ হত্যার হুমকি দেয়। পরে অপহৃতের স্বজনরা অপহরণকারীদের দুটি বিকাশ নম্বরে ৩ হাজার পাঠায়। পরে অপহরণকারীরা আরও ১ লাখ টাকা মুক্তিপণের দাবিতে সিয়ামকে মারধর শুরু করে এবং কান্নার আর্তনাদ মোবাইলের মাধ্যমে তার স্বজনদের শোনায়। 

এ ঘটনায় অপহৃতের পিতা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযানে নামে। একপর্যায়ে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করে এবং অপহৃত সিয়ামকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, অপহৃত সিয়ামকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিন অপহরণকারীকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে গাজীপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম