Logo
Logo
×

সারাদেশ

ঘুমিয়ে থাকা শিশুর লাশ মিলল পাটখেতে

Icon

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ০৯:৩৯ পিএম

ঘুমিয়ে থাকা শিশুর লাশ মিলল পাটখেতে

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে ইয়ামিন (৫) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে সে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিল। মঙ্গলবার সকালে স্থানীয়রা পাটখেত থেকে লাশ দেখে পরিবারের লোকজনকে জানালে তারা থানায় খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরণ করে।

নিহত ইয়ামিন জামালপুর ইউনিয়নের গোসাই গোবিন্দপুর গ্রামের মো. নাসির শেখের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাত ৩টার দিকে মসজিদের মাইকের ঘোষণা শুনে তাদের ঘুম ভেঙে যায়। গ্রামবাসী তখনই চারপাশ ঘিরে ফেলে। সকালে পাশের একটি পাটখেতে তার উলঙ্গ লাশ দেখতে পাওয়া যায়।

শিশু ইয়ামিনের দাদা মহিদ শেখ জানান, সোমবার সন্ধ্যায় ইয়ামিনকে নিয়ে ওর ফুপু বাড়ি বেড়াতে যাই। সেখানে রাতের খাবার শেষ করে বাড়ি ফিরে আসি। রাত ১১টার দিকে সবাই ঘুমিয়ে পড়ি। ইয়ামিন আমাদের কাছেই ঘরের বারান্দায় ছিল। রাতে কে বা কারা তাকে তুলে নিয়ে যায়। রাত ৩টার দিকে ইয়ামিনের দাদি ওকে দেখতে না পেয়ে চিৎকার করেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে মসজিদের মাইকে ঘোষণা দেন। সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেন।

এ ব্যাপারে জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দোষীকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামান যুগান্তরকে বলেন, ঘটনাটি দেখে এবং শুনে বোঝা যাচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তার লাশ রাজবাড়ীর মর্গে প্রেরণ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম