Logo
Logo
×

সারাদেশ

স্বামীর ১০ লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

Icon

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ০৭:২৫ পিএম

স্বামীর ১০ লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

প্রবাসী স্বামীর দুই বছরের জমানো ১০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকার হাত ধরে প্রবাসীর স্ত্রী (২২) উধাও হওয়ার ঘটনা ঘটেছে। রোববার রাতে লক্ষ্মীপুরের রায়পুরে বামনী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রবাসী শিপনের বাবা বাদী হয়ে সহকারী পুলিশ সুপারের (রায়পুর-রামগঞ্জ সার্কেল) কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, প্রায় চার বছর পূর্বে বামনী গ্রামের এক মেয়ের সঙ্গে প্রবাসী শিপনের বিয়ে হয়। বিয়ের দেড় বছর পরই শিপন দুবাই চলে যায়। দুই বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে ব্যাংকে পাঠাতেন শিপন। স্বামী বিদেশ থাকা অবস্থায় রায়পুর পিরবাড়ির সামনে ওষুধের দোকানদার ইয়াছিন কবির নামের এক যুবকের সঙ্গে প্রবাসীর স্ত্রীর পরকীয়া গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে রোববার সন্ধ্যায় নিজের কাছে গচ্ছিত ১০ লাখ টাকা ও চার ভরি ওজনের স্বর্ণের চেইন, হাতের বালা, কানের দুল এবং সংসারের আসবাবপত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ। 

অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে প্রবাসী শিপনের বাবা মো. আমিন বাদী হয়ে সহকারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরে জানা যায়, ওই গৃহবধূ বর্তমানে প্রেমিক ইয়াছিন কবিরের বাড়িতে আছেন।

ইয়াছিন বলেন, গৃহবধূ তার প্রবাসী স্বামীকে তালাক দিয়ে আমার কাছে এসেছে। তবে স্বর্ণ ও নগদ টাকা কিছুই আনেনি। তবে ওই গৃহবধূ কোনো বক্তব্য দিতে রাজি হয়নি।

এ ঘটনায় রায়পুর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ শেখ সাদি বলেন, প্রবাসী শিপনের বাবা আমিন মিয়ার লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম