Logo
Logo
×

সারাদেশ

‘নুরুল ইসলাম সততার দৃষ্টান্ত স্থাপন করে গেছেন’

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৩ জুলাই ২০২৩, ১১:৪১ পিএম

‘নুরুল ইসলাম সততার দৃষ্টান্ত স্থাপন করে গেছেন’

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, নুরুল ইসলাম সততার দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। সততার কোনো বিকল্প নাই এটি তিনি বাস্তব জীবনে প্রমাণ করেছেন। তিনি আগামী প্রজন্মের শিল্পোদ্যোক্তাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবেন।

হাসান সরকার বলেন, নুরুল ইসলাম কখনই অন্যায়কে প্রশ্রয় দেননি। দেশের সম্পদ বিদেশে পাচার করেননি। দেশের উন্নয়ন ও বেকারত্ব বিমূচনে তিনি নজির স্থাপন করে গেছেন।

বৃহস্পতিবার টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা দেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা নূরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি নেতা বাবর আলী। দোয়া পরিচালনা করেন সাবেক টঙ্গী থানা ওলামা দলের সভাপতি মাওলানা আব্দুস সামাদ। 

দোয়ায় উপস্থিত ছিলেন, তাঁতি দলের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য তাজুল ইসলাম ব্যাপারী, বিএনপি নেতা নবীন হোসেন, শান্তাহার আলী শান্ত, ওলামা দল নেতা মাওলানা সোয়াইব, বিএনপি নেতা মনিরুল ইসলাম, মনিরুজ্জামান মনির, নিশাত মাহমুদ জালাল, আলী আহমেদ টুকু, নাজমুল আলম মিঠু, হাবিবুর রহমান হাবিব, মামুনুর রশিদ দিপু, আক্তার হোসেন, সেলিম বেপারী, আব্দুল হামিদ, রফিকুল ইসলাম, রাসেল খান, জুয়েল রানা ও ইমাম উদ্দিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম