Logo
Logo
×

সারাদেশ

কার্গো জাহাজ ছাড়াতে গিয়ে হাওড়ে নিখোঁজ শ্রমিক

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ১০:৪৮ পিএম

কার্গো জাহাজ ছাড়াতে গিয়ে হাওড়ে নিখোঁজ শ্রমিক

কিশোরগঞ্জের ইটনায় হাওড়ে আটকেপড়া একটি কার্গো জাহাজ ছাড়াতে নেমে মুসলিম উদ্দিন (৫০) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। সোমবার সন্ধ্যায় উপজেলার হাজারিকান্দা হাওড়ের তৌফিক পল্লির কাছে এ ঘটনা ঘটে। 

খবর পেয়ে মঙ্গলবার সকাল থেকে নিখোঁজ শ্রমিক মুসলিম উদ্দিনকে উদ্ধারে অভিযানে নামে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মঙ্গলবার বিকাল সাড়ে ৬টার দিকে এ রিপোর্ট পাঠানোর সময়ও তাকে উদ্ধার সম্ভব হয়নি। 

হাওড়ের পানিতে ডুবে নিখোঁজ মুসলিম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ত্রিপুরা গ্রামের মান্নান মিয়ার ছেলে। তিনি আটকে পড়া পাথরবোঝাই কার্গো জাহাজের শ্রমিক হিসেবে কাজ করতেন।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে পাথরবোঝাই ওই কার্গো জাহাজটি ইটনা উপজেলার হাজারিকান্দা হাওড়ের তৌহিদ পল্লি অতিক্রমের সময় হঠাৎ আটকে যায়। নিচে নেমে কার্গো জাহাজটি ছাড়িয়ে উপড়ে ওঠার সময় মুসলিম উদ্দিন পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অধিনায়ক আমিনুর রহমানের নেতৃত্বে ডুবুরি কবির হোসেন ও বিদ্যাসাগর এ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। কিন্তু হাওড়ে প্রবল বাতাস ও প্রচণ্ড স্রোত থাকায় উদ্ধার অভিযান বিলম্বিত হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম