Logo
Logo
×

সারাদেশ

বেনাপোল পৌর নির্বাচন, নৌকার প্রার্থীর ২৮ দফার ইশতেহার

Icon

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০৮:৫৭ পিএম

বেনাপোল পৌর নির্বাচন, নৌকার প্রার্থীর ২৮ দফার ইশতেহার

১২ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বেনাপোল পৌরসভার নির্বাচন। একটি স্মার্ট বেনাপোল গড়ে তোলার প্রত্যাশা করে শতভাগ নিষ্ঠা, সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে বেনাপোল পৌরসভা পরিচালনার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. নাসির উদ্দিন।

এসব প্রতিশ্রুতি দিয়ে মঙ্গলবার দুপুর ১২টায় বেনাপোল আওয়ামী লীগ কার্যালয়ে ২৮ দফার ইশতেহার ঘোষণা করেন তিনি।

শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে নাসির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে বেনাপোল নগরবাসীর সেবক হিসেবে কাঙ্ক্ষিত সেবা দেওয়ার উদ্দেশ্য মেয়র প্রার্থী হয়েছি। বেনাপোল নগরবাসীকে উন্নয়নসহ বেনাপোল পৌরসভাকে আধুনিক জনবান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে আমি দৃঢ়প্রতিজ্ঞ। 

তিনি বলেন, জবাবদিহিতা নিশ্চিতকরণে ‘জনতার মুখোমুখি মেয়র’ শীর্ষক নিয়মিত মতবিনিময়ের মাধ্যমে ওয়ার্ড ভিত্তিক সমস্যার সমাধান নিশ্চিত করব। বেনাপোল পৌরসভাকে সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি ও মাদকমুক্ত নগর হিসেবে গড়ে তোলা হবে। পরিকল্পিত বৃক্ষরোপণের মাধ্যমে বেনাপোল নগরীকে গ্রিন সিটি হিসেবে গড়ে তোলা হবে।

আগামী ১৭ জুলাই কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে ইশতেহারের অঙ্গীকার বাস্তবায়নের মাধ্যমে বেনাপোল পৌরসভাকে একটি উন্নত ও আদর্শ নগরী গড়ে তুলতে চান নাসির উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন- শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, অধ্যক্ষ ইব্রাহিম খলিল, চেয়ারম্যান বজলুর রহমান, জেলা মহিলা লীগের সভাপতি সালমা আলম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক অহেদুজ্জামান অহিদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম