Logo
Logo
×

সারাদেশ

প্রবাসীর স্ত্রীর ঘরে হাতেনাতে ধরা প্রেমিক, অতঃপর...

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ১০:৫০ পিএম

প্রবাসীর স্ত্রীর ঘরে হাতেনাতে ধরা প্রেমিক, অতঃপর...

প্রতীকী ছবি

নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন আলাউদ্দিন ওজিল (২৩) নামের এক যুবক। ঘটনার পর ১০টি বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জরিমানা করে তাকে ছেড়ে দেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার করিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটক পরকীয়া প্রেমিক আলাউদ্দিন ওজিল করিমপুর গ্রামের ছানাউল্যাহ মিয়াবাড়ির নুর ইসলামের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. দুলাল হোসেন ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১২টার দিকে প্রবাসীর ঘরে অনৈতিক অবস্থায় আলাউদ্দিন ওজিল নামের ছেলেটিকে স্থানীয় লোকজন আটক করে আমাকে ফোন করেন। পরে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি প্রবাসীর স্ত্রীর সঙ্গে আলাউদ্দিনের এক বছর ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছে। প্রেমঘটিত কারণে প্রায় রাতেই প্রবাসীর স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন আলাউদ্দিন। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন তাদের পাহারা দিতে থাকেন। রোববার রাতে তাদের হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা। এ ঘটনায় অভিযুক্ত যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান ইউপি সদস্য দুলাল।

স্থানীয় লোকজন অভিযোগ করে বলেন, আলাউদ্দিন ওজিল স্থানীয় চেয়ারম্যানের লোক। সে এলাকায় চেয়ারম্যানের নাম ভাঙিয়ে নানা অপকর্ম চালিয়ে আসছে। সর্বশেষ গতরাতে আলাউদ্দিনকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে যুক্ত থাকা অবস্থায় আটক করার পরও চেয়ারম্যান তাকে ঘটনাস্থল থেকে ইউনিয়ন পরিষদে নিয়ে মাত্র ১০টি বেত্রাঘাত করে ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেন। এত বড় একটা ঘটনা এভাবে ধামাচাপা দিয়ে দিল, এতে আগামীতে অন্যরা এ ধরনের ঘটনা করতে আরও সাহস পাবে।

স্থানীয় এওজবালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেলাল হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীদের কোনো অভিযোগ ছিল না। তবে চেয়ারম্যান জরিমানা ও বেত্রাঘাতের অভিযোগ অস্বীকার করেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, একজন যুবককে আটকের বিষয়টি স্থানীয়রা আমাকে জানিয়েছেন। এর বেশি কিছু জানি না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম