Logo
Logo
×

সারাদেশ

বাঘায় ডেঙ্গু জ্বরে ১ জনের মৃত্যু

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৩, ০৭:১৫ পিএম

বাঘায় ডেঙ্গু জ্বরে ১ জনের মৃত্যু

রাজশাহীর বাঘায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। শনিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। 

এদিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু রোগীর জন্য আলাদা কেবিন নির্ধারণ করা হয়েছে। ২ জুলাই থেকে রোববার পর্যন্ত ২০ জনের পরীক্ষা করে তিনজনের ডেঙ্গু জ্বর ধরা পড়েছে। এর মধ্যে একজনের মৃত্যু হয়।

জানা যায়, বাঘা উপজেলার ঢাকাচন্দ্রগাথি গ্রামের সাহেদ আলীর ছেলে হৃদয় আহম্মেদ পাপ্পু (২৫) গত ২ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনএসআই পরীক্ষায় ডেঙ্গু শনাক্ত হয়। তার অবস্থা বেগতিক দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬ দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সে শনিবার সকাল ১০টায় মারা যান।

পাপ্পুর বাবা সাহেদ আলী বলেন, কিছুদিন আগে অঞ্জনা খাতুন নামের মেয়ের সঙ্গে ছেলেকে বিয়ে দিয়েছি। পাপ্পু ঢাকার মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুৎ অফিসের সিকিউরিটি গার্ড পদে চাকরি করতেন। সেখানে জ্বরে আক্রান্ত হন। এক সপ্তাহ আগে জ্বর নিয়ে বাড়িতে এসে পরীক্ষা করে ডেঙ্গু শনাক্ত হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা গেছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসাদুজ্জামান আশাদ জানান, হৃদয় আহম্মেদ পাপ্পু নামের এক যুবক মারা গেছে। চলতি মাসে ২০ জনের পরীক্ষা করে তিনজন আক্রান্ত হয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত দুইজন আলাদা কেবিনে চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম