Logo
Logo
×

সারাদেশ

দেওয়ানহাট সিএসডিতে ২ প্রহরীর মারামারি, ১ জন নিহত আরেকজন গ্রেফতার

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ১০:৩২ পিএম

দেওয়ানহাট সিএসডিতে ২ প্রহরীর মারামারি, ১ জন নিহত আরেকজন গ্রেফতার

চট্টগ্রামের দেওয়ানহাট এলাকায় অবস্থিত খাদ্য মন্ত্রণালয়ের সেন্ট্রাল স্টোরেজ ডিপো-সিএসডিতে দুই প্রহরীর মারামারিতে ওসমান গনি (৪০) নামে এক প্রহরী মারা গেছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মো. জিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত ওসমান গণির বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায়। তার পিতার নাম তজু মিয়া।

পুলিশ জানায়, ওসমান গণি ও মো. জিয়া এর আগে একসঙ্গে কক্সবাজার সদর খাদ্যগুদামে চাকরি করেছেন। তাদের একজন ছয় মাস আগে ও আরেকজন তিন বছর আগে দেওয়ানহাট সিএসডিতে বদলি হয়ে এসেছেন। তারা নানা সময় একজন আরেকজনের সঙ্গে মারামারিতে লিপ্ত হতেন। কখনো দায়িত্ব পালন নিয়ে, কখনো বা তুচ্ছ কোনো ঘটনা নিয়ে তাদের দুজনের মধ্যে সাপে-নেউলে সম্পর্কের সৃষ্টি হয়।

বুধবার গভীর রাতে এ ধরনের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই প্রহরীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা হাতাহাতি ও মারামারিতে জড়ায়। এতে ওসমান গণি গুরুতর আহত হন। পরে সিএসডিতে কর্মরত আনসার সদস্যরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

পরে তাৎক্ষণিকভাবে সিএসডিতে অভিযান চালিয়ে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রহরী জিয়াকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার বিকালে নিহত ওসমানের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

ওসমান গণির ভাই কলিমউল্লাহ জানান, তার ভাই খাদ্যগুদামে প্রহরীর কাজ করতেন। রাতে অপর এক প্রহরীর সঙ্গে মারামারির ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গেছেন।

ডবলমুরিং থানার ওসি সাখাওয়াৎ হোসেন বলেন, সিএসডিতে দুই প্রহরীর মধ্যে মারামারির ঘটনায় একজন মারা গেছেন। জিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শুনেছি তুচ্ছ ঘটনায় তারা মারামারিতে লিপ্ত হয়। তবে কী সেই ঘটনা তা তদন্তের পর বলা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম