Logo
Logo
×

সারাদেশ

পলাশে ফোনে ডেকে নিয়ে তরুণকে কুপিয়ে কব্জি কর্তন

Icon

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ০৯:১১ পিএম

পলাশে ফোনে ডেকে নিয়ে তরুণকে কুপিয়ে কব্জি কর্তন

হামলায় আহত শফিকুল ইসলাম ছবি: যুগান্তর

নরসিংদীর পলাশে পূর্বশত্রুতার জেরে এক তরুণকে ফোনে ডেকে নিয়ে কুপিয়ে বাম হাতের কব্জি কেটে ফেলে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামে উকিল বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

হামলায় আহত শফিকুল ইসলাম (৩২) ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফেজ আলীর ছেলে। আরিফ মিয়াসহ কামাল মেম্বারের একদল সন্ত্রাসী বাহিনী এ ঘটনা ঘটায় বলে অভিযোগে জানা গেছে।

নৃশংস এ ঘটনায় আহত শফিকুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে পঙ্গু হাসপাতালে এবং পরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তার স্বজনরা। বর্তমানে শফিকুল ইসলাম বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

শফিকুলের বড় ভাই রবিউল মিয়া জানান, আমার ভাই শফিকুল ইসলামের সঙ্গে বুধবার ডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি মেম্বার কামাল হোসেনের শ্যালক আরিফ মিয়ার একটু কথা কাটাকাটি হয়েছিল। এটি সমাধান করে দেওয়ার কথা বলে আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টার দিকে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যাওয়ার কথা বলে। পরে শফিক সেখানে যায়। সেখানে ওতপেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের একদল সন্ত্রাসী বাহিনী আমার ভাইকে কুপিয়ে বাম হাতের কব্জি কর্তনসহ এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। 

অভিযুক্ত কামাল হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সঙ্গে কোনোভাবেই জড়িত নই। বরং আমি স্থানীয় শামীম নামে এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছি।

ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, ঘটনাটি সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়েছি। যতটুকু জানতে পেরেছি, আরিফ ও শফিকুল উভয়ই মাদক কারবারি। সম্ভবত মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে। 

ডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম