Logo
Logo
×

সারাদেশ

ছেলের সঙ্গে বাগবিতণ্ডা, বাবাকে পিটিয়ে মারল প্রতিবেশীরা

Icon

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০৮:১০ পিএম

ছেলের সঙ্গে বাগবিতণ্ডা, বাবাকে পিটিয়ে মারল প্রতিবেশীরা

নড়াইলের লোহাগড়ায় ছেলের সঙ্গে বাগবিতণ্ডার জের ধরে বাবা সিরাজুল ইসলাম মোল্যাকে (৫৬) পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। সোমবার রাত ৯টার দিকে উপজেলার রায়গ্রামে এ ঘটনা ঘটে। সিরাজুল ওই গ্রামের মোকাদ্দেস মোল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়ার রায়গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মহব্বত সোমবার সন্ধ্যার পর পার্শ্ববর্তী ভূমুরদিয়া বাজার থেকে মোবাইলে টাকা রিচার্জ করে বাড়ি ফিরছিলেন। পথে প্রতিবেশী শান্তসহ কয়েকজন মহব্বতকে থামিয়ে তার কাছে মাদক আছে বলে তার শরীর তল্লাশি করতে থাকে এবং তাকে মাদক বিক্রেতা ও সেবনকারী বলে মারপিট করে।

মহব্বত বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের বলার পর মহব্বতের পিতা সিরাজুল ইসলাম গ্রামের জোড় মন্দিরের সামনে ঘটনার বিষয়ে শান্ত, মিম ও সবুজের কাছে জানতে চাইলে এ সময় তারা ক্ষিপ্ত হয়ে পড়ে। একপর্যায়ে শান্ত, ইনামুল, রমজান, সত্তার, মিম, জিম, সবুজ, তনু, শিমুলসহ ১৪-১৫ জন লোহার রড ও লাঠিসোটা দিয়ে সিরাজুলের ওপর হামলা চালিয়ে আহত করে। রাত সাড়ে ৯টার দিকে গুরুতর আহত সিরাজুলকে স্থানীয়রা উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মহব্বত জানান, পূর্বের জমিজমা সংক্রান্ত বিরোধ ও কুরবানির মাংস ভাগাভাগি নিয়ে বিরোধকে কেন্দ্র করে হত্যাকারীরা আমাকে মিথ্যা অপবাদ দিয়ে মারপিট করে। বিষয়টি আমার পিতা সিরাজুল ইসলাম শুনতে গেলে তারা আমার পিতাকে পিটিয়ে হত্যা করে।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শরিফুল ইসলাম জানান, সিরাজুলের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীন জানান, লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত আটকের জোর চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম