Logo
Logo
×

সারাদেশ

শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

Icon

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ১০:৫৬ পিএম

শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা

টাঙ্গাইলের দেলদুয়ারে শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে স্বামী। সোমবার দুপুর সোয়া ২টার দিকে উপজেলা পাথরাইল ইউনিয়নের নরুন্দা গ্রামে ঘটেছে মর্মান্তিক এ ঘটনাটি।

এ ঘটনায় ঘাতক স্বামীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

জানা যায়, প্রায় ১০ বছর আগে নরুন্দা গ্রামের আবেদিন মিয়ার মেয়ে আলিছা বেগমের (২৫) বিয়ে হয় টাঙ্গাইল সদর উপজেলা ঘারিন্দা ইউনিয়নের পয়লা গ্রামের মো. সোনা মিয়ার ছেলে রাশেদ মিয়ার সঙ্গে। তাদের ঘরে দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে।

আলিছার ভাই সুমন মিয়া জানান, তার বোন ঈদের সাত দিন আগে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া করে তিন সন্তান নিয়ে বাবার বাড়ি চলে আসে। এর মধ্যে স্বামী সুমন এসে সন্তানদের তার বাড়ি নিয়ে যায়। সোমবার দুপুরে আবার সে আমাদের বাড়িতে আসে। দুপুর সোয়া ২টার দিকে ঘরের ভেতর আলিছাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গ্রামবাসী তাকে ধরে বেঁধে রেখে পুলিশে খবর দেন।

পাথরাইল ইউপি চেয়ারম্যান রামপ্রসাদ সরকার বলেন, ছেলেটিকে দেখে মনে হচ্ছে সে মাদকাসক্ত। সে যে ঘটনাটি ঘটিয়েছে তা খুবই মর্মান্তিক। এ ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করছি।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী সুমনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম