Logo
Logo
×

সারাদেশ

পরকীয়ায় বাধা, বঁটি দিয়ে স্বামীর গলা কাটলেন স্ত্রী

Icon

যুগান্তর প্রতিবেদন, সাভার

প্রকাশ: ০৩ জুলাই ২০২৩, ১০:০৫ পিএম

পরকীয়ায় বাধা, বঁটি দিয়ে স্বামীর গলা কাটলেন স্ত্রী

ঢাকার সাভারে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে অচেতন করে বঁটি দিয়ে গলা কেটে হত্যা করেন স্ত্রী ইতি বেগম। স্বামী নুর ইসলামকে হত্যা নিশ্চিত করে ইতি বেগম কান্নাজড়িত কণ্ঠে এলাকায় প্রচার করে কেউ তার স্বামীকে জবাই করে হত্যা করেছে।

গত ২৬ জুন রাতে সাভারের সাদাপুর এলাকার ভাঙ্গা ব্রিজের পাশে আক্কাস আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে সাভার মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 

নিহত নুর ইসলাম বেপারী (৫৫) ঢাকার ধামরাই থানার সুয়াপুর ইউনিয়নের কুঠিরচর গ্রামের নেহাজ উদ্দিন বেপারীর ছেলে। সে পরিবার নিয়ে সাভারের সাদাপুর পুরানবাড়ি এলাকার আক্কাস আলীর বাড়ির কেয়ারটেকারের দায়িত্ব পালন করতেন। 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম বলেন, গত ২৬ জুন রাতে সাভারের সাদাপুর ভাঙ্গা ব্রিজের পাশে আক্কাস আলীর বাড়ি থেকে এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় নিহতের মাথায়, শরীরের জখমের পাশাপাশি তার গলা কাটা ছিল। এ ঘটনায় নিহতের প্রথম স্ত্রীর বড় ছেলে আলিম বেপারী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে গিয়ে জানতে পারে, দীর্ঘদিন নুর ইসলাম অসুস্থ হয়ে ঘরে কাতরাচ্ছিলেন। এ সুযোগে তার স্ত্রী ইতি বেগম সাদাপুর পুরানবাড়ি গ্রামের মৃত রহমত আলীর ছেলে মো. আব্বাস (৫০) আলীর সঙ্গে দেড় বছর আগে পরকীয়ায় লিপ্ত হন।

মাঝে মধ্যে তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে প্রেমিককে বাড়িতে নিয়ে অনৈতিক কাজে লিপ্ত হতেন। বিষয়টি নুর ইসলাম টের পেয়ে তার স্ত্রীকে বোঝানোর চেষ্টা করেন। একপর্যায়ে তিনি বাধ্য হয়ে স্থানীয়দের বিষয়টি অবগত করেন।

এ ঘটনায় ইতি বেগম পরকীয়া প্রেমিক আব্বাস আলীর মদতে নুর ইসলামকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী গত ২৬ জুন রাতে নুর ইসলামকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর তাকে তালা দিয়ে মাথায় আঘাত করেন স্ত্রী। পরে তারা দুজন মিলে বঁটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা নিশ্চিত করেন। এ ঘটনায় সাভার মডেল থানা পুলিশ দুজনকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- টাঙ্গাইল জেলার সদর থানা এলাকার কান্দিলা গ্রামের মৃত আজমত আলী মিয়ার মেয়ে ও নিহতের স্ত্রী ইতি বেগম ওরফে রানী (৩৫) এবং তার পরকীয়া প্রেমিক ঢাকা জেলার সাভার থানার সাদাপুর পুরানবাড়ি গ্রামের মৃত রহমত আলীর ছেলে মো. আব্বাস (৫০)।

শাহিদুল ইসলাম বলেন, গ্রেফতার দুজন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর ইসলামকে হত্যার সঙ্গে জড়িত রয়েছে বলে স্বীকার করেছেন। পাশাপাশি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন- সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা, মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম