Logo
Logo
×

সারাদেশ

চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে: সুজিত রায় নন্দী

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২৩, ০৫:৪১ পিএম

চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে: সুজিত রায় নন্দী

আবহমানকাল থেকে চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

রোববার চাঁদপুর-হাইমচরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং রাজনৈতিক দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) বিকাল থেকে রোববার (২ জুলাই) পর্যন্ত শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সুজিত রায় নন্দি বলেন, আবহমানকাল থেকে চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ধর্ম যার যার, উৎসব সবার। সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিতে চাই। ভাতৃত্বের বন্ধনে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে চাঁদপুরকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যতম রোল মডেল। চাঁদপুরকে নদী ভাঙন থেকে শেখ হাসিনা সরকারই রক্ষা করেছেন।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ক্ষমতায় আসার আগে শেখ হাসিনা আর্থ-সামাজিক উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন তা আজ চাঁদপুরসহ সারাদেশে দৃশ্যমান। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যার বিকল্প নেই।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি আবদুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, দফতর সম্পাদক মো. শাহআলম, মঞ্জু মাঝি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, অ্যাডভোকেট দেবাশীষ কর মধু প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম