Logo
Logo
×

সারাদেশ

নাচোলে মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

Icon

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ১১:০০ পিএম

নাচোলে মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপনে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার বিকালে নাচোল রেলস্টেশন চত্বরে প্রীতি ফুটবল টুর্নামেন্টের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম শুরু করা হয়।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের যুগ্ম আহ্বায়ক আবু তাহের খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট মইনুল ইসলাম।

মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন মুন্সী হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি ইয়াসিন আলী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের উপদেষ্টা ও নাচোল সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ হাফিজুর রহমান, প্রাক্তন প্রভাষক নুরুল ইসলাম। 

সার্বিক ব্যবস্থায় ছিলেন সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের সদস্য সচিব প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম, সদস্য সচিব (অর্থ)  প্রভাষক শফিকুল আলম। এ ছাড়া বিদ্যালয়ের সাবেক ছাত্র বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী পরিচালক (জিআইএস) রুবেল আহম্মেদ, যুগান্তরের নাচোল প্রতিনিধি ও বরেন্দ্র প্রেস ক্লাবের সভাপতি জোহরুল ইসলাম প্রমুখ।

প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী খেলায় সবুজ দল ১-০ গোলে লাল দলকে পরাজিত করে। বিদ্যালয়ের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী দিনে ৩০৭ জন সদস্য রেজিস্ট্রেশন করেন। এখন থেকে নিয়মিতভাবে এই রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে বলে বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম