Logo
Logo
×

সারাদেশ

রাজবাড়ীতে জাতীয় পার্টি নেতার ঈদসামগ্রী বিতরণ

Icon

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১০:০৯ পিএম

রাজবাড়ীতে জাতীয় পার্টি নেতার ঈদসামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় নদী ভাঙনকবলিত এলাকার দুই শতাধিক মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছেন জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন গাজী বিপ্লব।

মঙ্গলবার সকালে দৌলতদিয়ার হেলিপ্যাড মাঠ এলাকায় দৌলতদিয়া ইউনিয়নের পদ্মায় ভাঙনকবলিত এলাকার শতাধিক ও রাজবাড়ী সদর উপজেলার উড়াকান্দার ভাঙনকবলিত এলাকার আরও শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

ব্যক্তিগত উদ্যোগে ঈদসামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- দৌলতদিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. মনির হোসেন, মো. চান্দু মোল্লাসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

রুহুল আমিন গাজী বিপ্লব বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে  দৌলতদিয়া ও সদর উপজেলার দুই শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হলো। পর্যায়ক্রমে আমরা আরও ঈদসামগ্রী বিতরণ করব। আপনারা সবাই আমার পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার শান্তি কামনা করবেন। পাশাপাশি জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের এমপি যেন আগামী নির্বাচনে এককভাবে ক্ষমতায় যেতে পারেন সেজন্য সবাই তার জন্য দোয়া করবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম