Logo
Logo
×

সারাদেশ

বাস থেকে লাথি মেরে ফেলে হত্যাকারী ঘাতক চালক আটক

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ১১:১৪ পিএম

বাস থেকে লাথি মেরে ফেলে হত্যাকারী ঘাতক চালক আটক

গাজীপুরের শ্রীপুরে শহিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে চলন্তবাস থেকে লাথি মেরে ফেলে হত্যার ঘটনায় অভিযুক্ত ঘাতক বাস চালককে আটক করেছে র‌্যাব।

চালককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাইদুল ইসলাম।

শনিবার রাতে র‌্যাবের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, শনিবার দুপুরে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের ঢালীপাড়া এলাকার  তাইজ উদ্দিনের বাড়ি থেকে হাইওয়ে মিনি বাসের ঘাতক চালক মো. শহীদকে (২৪) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চালক শহীদ মাদারীপুর জেলা সদরের চরলক্ষীপুর গ্রামের কালাম বেপারীর ছেলে। এ পর্যন্ত এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হলো।

এর আগে নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় হাইওয়ে মিনি পরিবহনের তাজ এন্টারপ্রাইজ নামের একটি বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রঙ্গিলা বাজার নামক স্থানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সাহেরা খাতুনকে চাপা দিলে সাহেরা খাতুন মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় সঙ্গে থাকা সাহেরা খাতুনের স্বামী শহিদুল ইসলাম বাসটি থামানোর চেষ্টা করে এবং বাসে উঠে ড্রাইভারের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। 

চালকের সাথে কথা কাটাকাটি করার সময় মিনিবাসটি দ্রুত চালাতে শুরু করে চালক। কিছুদূর যাওয়ার পর শহিদুল ইসলামকে গাড়ি থেকে লাথি মেরে ফেলে দেয়া হয়। বাস থেকে পড়ে যাওয়ার সময় শহিদুল ইসলামের পরনের লুঙ্গি গাড়ির একটি হুকের সাথে আটকে যায়। ওই অবস্থায় তাকে টেনেহিঁচড়ে প্রায় ৫০০গজ দূরে নিয়ে যায়। এসময় শহিদুল ইসলাম গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ এএসএম নাসিম যুগান্তরকে জানান, হাইওয়ে মিনি পরিবহনের  তাজ এন্টার প্রাইজ নামের বাসের চালক ও তার সহকারীর (হেলপার) বিরুদ্ধে নিহতের ছেলে সাইফুল ইসলামের দেয়া অভিযোগের ভিত্তিতে শনিবার শ্রীপুর থানায় হত্যা মামলা রজু হয়।

এ ঘটনায় ঘাতক চালককে র‌্যাব-১ এর সদস্যরা শনিবার দুপুরে আটক করে শ্রীপুর থানায় সোপর্দ করেছেন। ঘাতক ড্রাইভারকে জিজ্ঞাসাবাদ চলছে। অপরদিকে ঘটনার সময় জনতার হাতে আটক হেলপারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম