Logo
Logo
×

সারাদেশ

চ্যালেঞ্জ মোকাবেলায় দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে: শামীম হায়দার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ১১:৫৩ পিএম

চ্যালেঞ্জ মোকাবেলায় দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে: শামীম হায়দার

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, যারা দেশকে ভালোবাসে জনগণের কাছে যারা প্রতিশ্রুতিবদ্ধ, তারা কোনোভাবেই দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করতে পারে না। বিশ্বজুড়ে অর্থনৈতিক সংকট, খাদ্য সংকটের পদধ্বনিতে বাংলাদেশ একটি কঠিন চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যাচ্ছে। এ চ্যালেঞ্জ মোকাবেলায় সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। 

গাইবান্ধা-১, গাইবান্ধা-২, গাইবান্ধা-৩ ও গাইবান্ধা-৪ আসনে জাকের পার্টির এমপি প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে সুন্দরগঞ্জ, সদর উপজেলায় পাবলিক লাইব্রেরি মিলনায়তন, সাদুল্লাপুর ও ফুলছড়িতে অনুষ্ঠিত পৃথক পৃথক কাউন্সিলে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

গত ১০ জুন থেকে জাকের পার্টি রংপুর বিভাগের ৩৩টি সংসদীয় আসনে কাউন্সিলের মাধ্যমে প্রার্থী বাছাই শুরু করে। পঞ্চগড়  দিয়ে শুরু হয়ে পর্যায়ক্রমে ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, লালমনিরহাট, রংপুর জেলা, রংপুর মহানগর, কুড়িগ্রাম এবং গাইবান্ধা জেলার ৫  আসন দিয়ে ৩৩টি সংসদীয় আসনে কাউন্সিল সম্পন্ন হয়। প্রতিটি কাউন্সিলে জাকের পার্টি ও  সহযোগী সংগঠন, মহিলা ফ্রন্ট, ছাত্রীফ্রন্টসহ আপামর জনসাধারণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও উচ্ছ্বাস ছিল দেখার মতো।

শামীম হায়দার বলেন, জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল দেশ ও জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। বিশ্বজুড়ে চলমান সংকট এবং এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশকে কি করতে হবে, মোস্তফা আমীর ফয়সল বার বার তা স্মরণ করিয়ে দিয়েছেন, সতর্ক ও সজাগ করেছেন। আর সেই সঙ্গে চ্যালেঞ্জ মোকাবেলায় জাকের পার্টির দৃঢ় অঙ্গীকারও ব্যক্ত করেছেন। 

জাকের পার্টির মহাসচিব বলেন, জাকের পার্টি হিংসা, হানাহানি, পেশীশক্তিতে নয় ভালোবাসা দিয়ে সবার হৃদয় জয় করতে চায়। শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ব রচনার মধ্য দিয়ে সব অশুভ মোকাবেলা করতে হবে।

কাউন্সিলে জাকের পার্টির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম, রশিদ হাওলাদার, মোর্শেদ হাসান জামাল, কৃষক মহীউদ্দীন, দেলোয়ার হোসেন, মুফতি মাসুম বিল্লাহ, মুফতী শরীফুল ইসলাম সাঈফী, বিপ্লব বনিক,  মুফতী কাউসার আহমেদ চাঁদপুরী প্রমুখ বক্তব্য দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম