Logo
Logo
×

সারাদেশ

চাচা মেয়র মানেই আমি মেয়র: সাদিক

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ০৯:৩০ পিএম

চাচা মেয়র মানেই আমি মেয়র: সাদিক

ফাইল ছবি

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সাদিক আব্দুল্লাহ বলেছেন, আমার চাচা মেয়র মানেই আমি মেয়র। যেটা ভোটে প্রমাণিত হয়েছে। ১২৬ কেন্দ্রের মধ্যে ১২৫টিতে জয়লাভ করেছেন আমার চাচা। বিভাজন করার কোনো সুযোগ নেই। যারা দখলবাজ তারা সব সময় ছিল, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বরিশালে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। সকাল ১০টায় নগরীর সোহেল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদন করেন সাদিক। 

তিনি আরও বলেন, বরিশাল আওয়ামী লীগের মধ্যে কোনো বিভাজন নেই, আওয়ামী লীগ সব সময় একতাবদ্ধ। শান্তির নগরী বরিশাল শান্তিতে রাখার চেষ্টা করব আমাদের সাধ্য অনুযায়ী। আমরা সহাবস্থান রেখেই চলব। রাজনীতিতে শেষ বলতে কোনো কথা নেই। 

সাংবাদিকদের সাদিক আব্দুল্লাহ বলেন, জবরদখল কিসের লক্ষণ সেটা আপনারা ভালো করে বোঝেন। কিছু লোকজন তো আছে যারা সুবিধার জন্য আওয়ামী লীগে আসে, আবার সুবিধা নেওয়া শেষ হলে তারা চলে যাবে। দল ক্ষমতায় না থাকলে এদের খুঁজে পাওয়া যাবে না। 

এছাড়াও শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর প্রমুখ। 

বিকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বর্ণাঢ্য র্যালি বের করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম