Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল লিগের উদ্বোধন

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ১১:২১ পিএম

নবাবগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল লিগের উদ্বোধন

ঢাকা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ঢাকার নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রোববার বিকাল ৪টায় জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল লিগের উদ্বোধন হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন- শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক আক্কাছ আলী মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তারা, দোহার সার্কেলের এএসপি আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, নবাবগঞ্জ থানার ওসি শেখ সিরাজুল ইসলাম প্রমুখ।

এছাড়া ঢাকা জেলার ৫ উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, খেলোয়াড় ও সুধীজন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে অংশ নেয় নবাবগঞ্জ উপজেলা বনাম কেরানীগঞ্জ। ৬০ মিনিটের নির্ধারিত খেলায় নবাবগঞ্জকে ২-০ গোলে হারিয়ে কেরানীগঞ্জ জিতে যায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজকে সুষ্ঠু জাতি গঠনে এগিয়ে যেতে হবে। মাদক সন্ত্রাস ও দুর্নীতিকে না বলে সবাই মিলে একটি সুন্দর দেশ উপহার দিতে কাজ করতে হবে। আগামীর ভবিষ্যৎ তরুণ প্রজন্মকে সুস্থ রাখতে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের চর্চা করতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম