Logo
Logo
×

সারাদেশ

দৌলতপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

Icon

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৪ জুন ২০২৩, ১০:৪৬ পিএম

দৌলতপুরে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলা এলাকায় গরুতে জমির পাট খাওয়াকে কেন্দ্র করে সরদার ও মালিথা বংশের সংঘর্ষে মালিথা গ্রুপের দুইজন নিহত ও উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  

নিহতরা হলেন- ভেলোশ মালিথা (৪০) ও বজলু মালিথা (৪২)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার সময় নিহত বজলু মালিথার জমিতে সরদার বংশের ফরিদ খাসারুর গরুতে পাট খেয়ে ফেলে। গরুতে পাট খাওয়া নিয়ে দুই গ্রুপের মধ্যে লোকজনের কথা কাটাকাটির এক পর্যায়ে তারা সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে ভেলোশ মালিথা (৪০) বজলু মালিথা (৪২) নিহত হয়। সে সময় আসাদ সর্দার, সাহাজউদ্দিন, ওয়ারিশ সরদার, ফরিদ খাসারু, সাগর সর্দার, মুজা সর্দারসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং শঙ্কাজনক অবস্থায় চারজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে দৌলতপুর থানা ওসি মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া হাটখোলা এলাকায় গরুতে জমির পাট খাওয়া নিয়ে সরদার ও মালিথা বংশের লোকজনের সংঘর্ষে মালিথা বংসের দুইজন নিহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের একাধিক টিম কাজ করছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম