Logo
Logo
×

সারাদেশ

ডেকে এনে পোশাক শ্রমিককে গণধর্ষণ, ভিডিও ধারণ

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১২ জুন ২০২৩, ০৬:১৮ পিএম

ডেকে এনে পোশাক শ্রমিককে গণধর্ষণ, ভিডিও ধারণ

ঢাকার ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে ডেকে এনে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া এলাকায় ওই পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের পর ভিডিও ধারণ করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

রোববার রাতে মানিকগঞ্জ-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।  

গ্রেফতাররা হলেন- ঢাকা জেলার ধামরাই উপজেলার উত্তর হাতকোড়া এলাকার মৃত ইন্তাজ আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৪৫), নান্দেশরী এলাকার আব্দুর রহিমের ছেলে নূর মোহাম্মদ (৩২), চারিপাড়া (আদর্শগ্রাম) এলাকার মৃত হাসান আলীর ছেলে শহীদুল্লাহ (৪৫) ও নান্দেশরী এলাকার আব্দুল লতিফের ছেলে আনোয়ার হোসেন (৩২)। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অন্য এক নারী পোশাক শ্রমিকের মাধ্যমে আসামি তোফাজ্জলের সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। এ সময় তোফাজ্জল কৌশলে ভিকটিমের মোবাইল ফোনের নম্বর নিয়ে নেয়। পরে তোফাজ্জল ভিকটিমকে ফোন নম্বর থেকে তার বান্ধবীর খোঁজখবর নিত।

রোববার রাত ৭টার দিকে ভিকটিমকে তোফাজ্জল দেখা করার কথা বলে ধামরাই উপজেলার হাতকোড়া এলাকায় ডেকে নিয়ে আসে। সেখানে চারজন তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় আসামিরা ভিকটিমের ভিডিও ধারণ করে এবং এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। পরে ওই ধর্ষকরা আবারো ওই ভিকটিমকে বিভিন্ন আবাসিক হোটেলে গিয়ে তাদের সঙ্গে দৈহিক মেলামেশার প্রস্তাব দেয়; না হলে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেয়। 

নিরুপায় হয়ে ওই ভিকটিম মোবাইল ফোনের মাধ্যমে র‌্যাবের কাছে অভিযোগ করে। এরপর র‌্যাব-৪ এর সদস্যরা অভিযান চালিয়ে এ ধর্ষণের ঘটনায় চার ধর্ষককে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে গ্রেফতার চারজনকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম