Logo
Logo
×

সারাদেশ

র‌্যাবের ওপর হামলার মামলা, ৯ আসামির সবাই খালাস

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ১১ জুন ২০২৩, ০৮:৩৫ পিএম

র‌্যাবের ওপর হামলার মামলা, ৯ আসামির সবাই খালাস

রাজশাহীতে র‌্যাব সদস্যদের ওপর হামলার অভিযোগে করা একটি মামলার সব আসামিকে খালাস দিয়েছেন আদালত। রোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক মো. মহিদুর রহমান এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার সময় মামলাটির ৯ জন আসামির সবাই আদালতে উপস্থিত ছিলেন।

আসামিপক্ষের আইনজীবী তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বেসকুর খালাসপ্রাপ্ত আসামিরা হলেন- খাদেমুল আলম মাসুম, মাসুদ রানা (১), মাসুদ রানা (২), জাহাঙ্গীর আলম কনক, মনোয়ারুল ইসলাম ডিপলু, সাদি, এন্তাজ আলী, রাসেল ইসলাম ও শাওয়ন হোসেন। এর মধ্যে আসামি খাদেমুল আলম মাসুম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর ছোট ভাই।

আইনজীবী জানান, ২০১৮ সালের ২৬ মে ইফতারির আগে নগরীর চারখুটা মোড় এলাকায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর ব্যবসায়িক চেম্বারের সামনে সাদা পোশাকে থাকা কয়েকজন র‌্যাব সদস্যের সঙ্গে বেন্টুর লোকদের বচসা হয়। সন্ধ্যার পরে আরও কয়েকজন র‌্যাব সদস্য ঘটনাস্থলে গিয়ে বচসায় লিপ্ত কয়েকজনকে আটক করেন। এদিন রাতে র‌্যাব-৫ এর হাবিলদার হুমায়ুন কবির বাদী হয়ে তাদের ওপর লোহার রড ও লাঠির সাহায্যে হামলার অভিযোগে ৯ জনকে আসামি করে আরএমপির কাশিয়াডাঙ্গা থানায় মামলা করেন। পরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে আদালতে চালান করেন। পুলিশ মামলার তদন্তের পর আদালতে চার্জশিট দাখিল করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম