Logo
Logo
×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০১ জুন ২০২৩, ১০:৫৫ পিএম

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীর সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন মোটরসাইকেল আরোহী।

বৃহস্পতিবার দুপুরে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন- সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের অমর রঞ্জন নাথের ছেলে সূর্য লাল নাথ ও হাতিয়া উপজেলার চানন্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ড শান্তিপুর এলাকার আবদুল মালেকের ছেলে আজিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল হারিছ চৌধুরী বাজারে যাচ্ছিলেন সূর্য লাল নাথ। পথে তার মোটরসাইকেলটি লেদু মার্কেট এলাকার রাব্বানীয়া মাদ্রাসার সামনে পৌঁছলে একটি শিশু সড়ক পার হওয়ার জন্য সামনে দিয়ে দৌড় দেয়। এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গিয়ে আহত হন সূর্য লাল। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।  লাশ বাড়িতে নিয়ে গেছেন পরিবারের লোকজন।  

অপরদিকে হাতিয়ার দরবেশ বাজারের দিকে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন আজিমসহ দুইজন। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গিয়ে তাতে থাকা দুই আরোহী আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক আজিমকে মৃত ঘোষণা করেন। অপর আহতকে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে হাতিয়া মোরশেদ বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি জব্দ করে।

চরজব্বার থানার ওসি দেব প্রিয় দাশ ও মোরশেদ বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম