Logo
Logo
×

সারাদেশ

নান্দাইলে ৯টি চোরাই গরু উদ্ধার, আটক ৩   

Icon

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ মে ২০২৩, ১২:৪৫ এএম

নান্দাইলে ৯টি চোরাই গরু উদ্ধার, আটক ৩   

ময়মনসিংহের নান্দাইলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের জনৈক গিয়াস উদ্দিনের বাড়ি থেকে ৯টি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এসময় চোরাই গরুর সাথে সম্পৃক্ত তিনজনকে আটক করেছে থানা পুলিশ। 

বৃহস্পতিবার পৌনে ১২টার দিকে নান্দাইল মডেল থানার অফিসার মো. রাশেদুজ্জামান রাশেদের নির্দেশনা মোতাবেক খবর পেয়ে এসআই পূর্ণ চিছাম তার সঙ্গীয় ফোর্স কামালপুর গ্রামে গিয়াস উদ্দিনের বাড়ি থেকে ৩টি গাভী, ৩টি বকনা বাছুর ও ৩টি ছোট বাছুরসহ মোট ৯টি চোরাই গরু উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় বাড়ির মালিক গিয়াস উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।  

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) পূর্ণ চিছাম বলেন, আটককৃত ব্যক্তি গিয়াস উদ্দিন জানান যে, তার ছেলে হাবেল মিয়া ওরফে পাবেল মিয়া (৩৮) ও শফিকুল ইসলাম শফিক (৩৫) সহ অজ্ঞাত কয়েকজন লোক গরুগুলো তার বাড়িতে নিয়ে আসে। এর বেশি কিছু সে বলতে পারেনি। তবে এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে। 

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাশেদ বলেন, গরু চোরদের গ্রেফতার করা হলে গরু চুরির মূল সিন্ডিকেটকে ধরা সম্ভব হবে। আমরা এ জন্য জোর তৎপরতা চালিয়ে যাচ্ছি।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম