Logo
Logo
×

সারাদেশ

'দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে'

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ২৩ মে ২০২৩, ০৯:১২ এএম

'দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে'

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন মানিকগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

তিনি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও সুদক্ষ নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দ্রুতগতিতে এগিয়ে চলেছে।

সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের বড় কালিয়াকৈর বাজারে গত রোববার বিকালে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে  ‘নির্বাচনি মতবিনিময়সভায়' প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

টুলু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী ছাড়া আর কারও মনোনয়নপত্র এখনো ঠিক হয়নি। সারাদেশ বিভিন্ন গোয়েন্দা সংস্থা নির্বাচনি এলাকায় মাঠ জরিপ করছে আওয়ামী লীগের কোন প্রার্থীর কী অবস্থা। তা দেখে প্রধানমন্ত্রী মনোনয়ন দিবেন। আমি আপনাদের সেবা করার জন্য রাজনীতি করছি। তূনমূলের নেতাকর্মীরাই আমার শক্তি।

বলধারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি করম আলী মাস্টারের সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো. শামীম হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বলধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খাঁন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, বায়রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু, পৌর কাউন্সিলর মো. সমেজ উদ্দিন, মো, শামসুল ইসলাম, মো. কামাল হোসেন প্রমুখ।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম