Logo
Logo
×

সারাদেশ

ঘুমন্ত স্ত্রীকে হত্যা করে সন্তানকে নিয়ে পালালেন স্বামী

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ মে ২০২৩, ০৬:১২ পিএম

ঘুমন্ত স্ত্রীকে হত্যা করে সন্তানকে নিয়ে পালালেন স্বামী

গাজীপুরের শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর চার বছর বয়সি মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন ঘাতক স্বামী। বৃহস্পতিবার সকালে উপজেলার চকপাড়ার গ্রামের সলিংমোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী চার বছর বয়সি মেয়েকে নিয়ে পলাতক রয়েছেন।

নিহতের ভাই পলাশ জানান, সকালে ঘুমে থেকে উঠে দেখতে পান তার ভগিনীপতি হৃদয় তার শিশুসন্তানকে নিয়ে ঘর থেকে বেরিয়ে গেছেন। কিছুক্ষণ পর হাসপাতালে কর্মরত নিহতের মা বাড়ি ফিরে তাকে ঘুমন্ত নাসরিনকে ঘুম থেকে জাগাতে বলেন। বোন নাসরিনকে ঘুম থেকে জাগাতে গিয়ে দেখেন নাসরিনের শরীর শক্ত হয়ে আছে।

নিহত নাসরিন আক্তার (২০) উপজেলার চকপাড়া সলিংমোড় এলাকার মো. মজনু মিয়ার মেয়ে। প্রায় ছয় বছর আগে গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার মজলিশপুর এলাকায় আলিমুল হাজীর ছেলে মো. হৃদয় মিয়ার সঙ্গে নাসরিনের বিয়ে হয়। তাদের সংসারে চার বছর বয়সি এক কন্যাসন্তান রয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, নাসরিনকে শ্বাসরোধে হত্যার পর মেয়েকে নিয়ে স্বামী হৃদয় পালিয়েছে।

শ্রীপুর থানার মাওনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. মিন্টু মিয়া জানান, খবর পেয়ে বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে নাসরিনকে শ্বাসরোধে হত্যার পর হৃদয় চার বছর বয়সি মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম