Logo
Logo
×

সারাদেশ

রুমায় মাইন বিস্ফোরণ যুবক নিহত, আহত ১ 

Icon

বান্দরবান প্রতিনিধি

প্রকাশ: ১৭ মে ২০২৩, ১০:৫৪ পিএম

রুমায় মাইন বিস্ফোরণ যুবক নিহত, আহত ১ 

বান্দরবানের রুমায় সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সংগঠনের পুঁতে রাখা মাইন বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও একজন পাহাড়ি যুবক গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, জেলার রুমা উপজেলার রেমাক্রি পাংসা ইউনিয়নের সীমান্তবর্তী তামলং বমপাড়ায় এলাকায় পাহাড়ি রাস্তায় মাইন বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। তার নাম জুয়েল ত্রিপুরা (৩৫)। তিনি রেমাক্রি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিরাম পাড়ার বাসিন্দা। 

এ সময় আরও একজন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তির নাম আব্রাহাম ত্রিপুরা (৩১)। খবর পেয়ে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে পাঠান। 

থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.ওয়াহিদুজামান মুরাদ জানান, আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ওসি আলমগীর হোসেন জানান, ঘটনাস্থল রুমা উপজেলায় হলেও থানচির সীমান্ত সড়কের পার্শ্ববর্তী হওয়ায় হতাহতদের উদ্ধার করে থানচিতে নেওয়া হয়েছে। আহত ব্যক্তির উন্নত চিকিৎসার জন্য বান্দরবান পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পাহাড়ি সড়কের বিভিন্ন পয়েন্টে বিদ্রোহী সশস্ত্র সংগঠন কুকি চীন ন্যাশনাল আর্মি (কেএনএ) ল্যান্ডমাইন পুঁতে রেখেছে বলে জানান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম