Logo
Logo
×

সারাদেশ

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলশিক্ষিকা নিহত

Icon

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ১৬ মে ২০২৩, ০৯:৩৭ পিএম

নড়াইলে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলশিক্ষিকা নিহত

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রধান শিক্ষক কাজী মহিউদ্দিনের স্ত্রী সহকারী শিক্ষিকা শিল্পী খানম (৫০) নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রামকান্তপুরে এ দুর্ঘটনা ঘটে। তিনি তেঁতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। 

এ ঘটনায় ৫ শিক্ষার্থী আহত হয়। শিল্পী খানমের গ্রামের বাড়ি পারশালনগর এবং শ্বশুরবাড়ি লাহুড়িয়া গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার স্বামী কাজী মহিউদ্দিন লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির প্রধান শিক্ষক। কাজী মহিউদ্দিন প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে স্ত্রী শিল্পী খানমকে নিয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে মোটরসাইকেল পিছলে পড়ে রাস্তায় ছিটকে পড়েন। সেই মুহূর্তে চলন্ত ইজিবাইক এসে শিল্পী খানমকে মাথায় আঘাত করলে মাথা ফেটে গুরুতর আহত হন। 

ওই ইজিবাইকে থাকা আরও ৫ শিক্ষার্থী আহত হয়। শিল্পী খানমকে প্রথমে লোহাগড়া হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ওসি মো. নাসির উদ্দিন বলেন, এ ধরনের দুর্ঘটনা দঃখজনক। মাটিকাটা ট্রলি থেকে পড়ে যাওয়া মাটি বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল হয়। মাটিকাটা ট্রলির মালিক ও ড্রাইভারের সঙ্গে কথা বলে সচেতন করার চেষ্টা করব। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম