Logo
Logo
×

সারাদেশ

আখখেতে কৃষকের লাশ

Icon

চট্টগ্রাম ব্যুরো 

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৯:২২ পিএম

আখখেতে কৃষকের লাশ

চট্টগ্রামে আখখেত থেকে আবদুল গফুর (৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধা করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়নের তৈয়বেরপাড়া এলাকার একটি আখখেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান। নিহত আবদুল গফুরের পিতার নাম জনু মিয়া। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গফুরের মাথায় রক্তের দাগ রয়েছে। স্বজনদের দাবি- তাকে কেউ হত্যা করে লাশ আখখেতে ফেলে রেখে গেছে। 

পুলিশ জানায়, স্ত্রী বাড়িতে না থাকায় রোববার রাতের খেয়ে একাই ঘুমিয়ে পড়েন আবদুল গফুর। তার স্ত্রীর বাড়িও একই এলাকায়। সকালে শ্বশুরবাড়িতে নাস্তা করতে না যাওয়ায় স্ত্রী তার স্বামীকে খুঁজতে আসেন। বাড়িতে এসে তিনি দেখেন দরজা খোলা। তার স্বামী ঘরে নেই। পরে খবর পান বাড়ির অদূরে আখখেতে তার স্বামীর মরদেহ পড়ে আছে। স্থানীয়রা ও পরিবারের সদস্যরা আবদুল গফুরের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠান। 

নিহত গফুরের চাচাতো ভাই আবদুর রহিম যুগান্তরকে জানান, এলাকার কিছু মানুষের সঙ্গে তার বিরোধ ছিল। তারা তাকে হুমকি-ধমকি দিয়ে আসছিল বলে জানতে পেরেছি। শত্রুতাবশত কেউ তাকে খুন করেছে। 

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান যুগান্তরকে বলেন, আখখেত থেকে গফুর নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম