Logo
Logo
×

সারাদেশ

শেরপুরে কলেজ অধ্যক্ষের অপসারণের দাবি এলাকাবাসীর

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২৩, ১০:১৩ এএম

শেরপুরে কলেজ অধ্যক্ষের অপসারণের দাবি এলাকাবাসীর

শেরপুরের জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতি, স্বাক্ষর জালিয়াতি, নিয়োগবাণিজ্যসহ নানা অভিযোগ তুলে তার অপসারণ এবং কলেজ গভর্নিং বডির সদ্য নিয়োগকৃত সভাপতির পদত্যাগের দাবিতে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।  

রোববার (১৪ মে) বিকাল ৫টায় জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ দুর্নীতি প্রতিরোধ কমিটি ও সচেতন এলাকাবাসীর ব্যানারে ওই পদযাত্রার আয়োজন করা হয়।

কলেজের প্রতিষ্ঠাতা ও কলেজ গভর্নিং বডির সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন মিনালের নেতৃত্বে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজার থেকে ওই পদযাত্রা শুরু হয়ে পোড়ারদোকান ডাইভারশন এলাকায় গিয়ে শেষ হয়।

পদযাত্রায় অন্যদের মধ্যে জমশেদ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ দুর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বায়ক আব্দুস সাত্তার মাস্টার, সদস্য সচিব নাসির উদ্দিন সুজা, নীহারিকা অটো রাইস মিলের স্বত্বাধিকারী আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রণজিৎ চন্দ্র দে, সাধারণ সম্পাদক মাসুদ রানা, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম মিস্টার, বিশিষ্ট ব্যবসায়ী মো. সুরুজ্জামান, আব্দুল মালেক, সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান আহমেদসহ দুই শতাধিক অভিভাবক ও এলাকাবাসী অংশ নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম