Logo
Logo
×

সারাদেশ

ছেলের সামনে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

Icon

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৩, ১০:২০ পিএম

ছেলের সামনে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

কক্সবাজারের পেকুয়া উপজেলায় সিএনজি চালিত একটি বেবিটেক্সির গতিরোধ করে ছেলের সামনে উপর্যুপরি ছুরিকাঘাতে স্ত্রী ছালেহা বেগম (৩০)কে হত্যা করল পাষাণ্ড স্বামী রজিউল্লাহ রজি।

শুক্রবার দিবাগত রাত সৌয়া ১টার দিকে ছালেহা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান।

শুক্রবার বিকাল ৫টা ৪০মিনিটের সময় পেকুয়া সদর ইউনিয়নের থানা সড়কের বাইম্যাখালীর কবরস্থান এলাকায় তার স্বামী রজিউল্লাহ রজি তাকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। 

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্থানীয় জনতা ঘাতক রজিউল্লাহ রজিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ছালেহা বেগম কুতুবদিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের পরাণ সিকদার পাড়া মো. রশিদের মেয়ে ও ঘাতক রজিউল্লাহ রজি একই উপজেলার দক্ষিণ ধুরুং ইউনিয়নের মৃত শামশুল আলমে ছেলে।

নিহত ছালেহা বেগমের ছোট ভাই শফিকুল ইসলাম জানান, তার বোন ছালেহা বেগম কুতুবদিয়ায় একটি বাড়ি একটি খামার প্রকল্পে চাকরি করে। শুক্রবার ছালেহা বেগম ও তার ছেলে আব্দুল্লাহ আল রজিন (১৩), বোন তানজিন আফ্রিন, বোন আফ্রিনের স্বামী গিয়াস উদ্দিন টিটু কক্সবাজারে একটি বিয়ে অনুষ্ঠানে যোগদান শেষে কুতুবদিয়ায় ফিরছিল। তারা একটি সিএনজি (বেবিটেক্সি) যোগে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালীর কবরস্থান এলাকায় পৌঁছলে রজিউল্লাহ রজি একটি বাইকযোগে গিয়ে তাদের সিএনজির গরিরোধ করে। এ সময় রজিউল্লাহ রজি তার স্ত্রী ছালেহা বেগমকে উপর্যপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে। 

স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ছালেহা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টা ৩০ মিনিটের সময় মারা যায়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে রজিউল্লাহ রজিকে আটক করে পেকুয়া থানার পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় তানজিন আফ্রিন ও গিয়াস উদ্দিন টিটু আহত হয়। ছালেহা বেগমের ঘাতক স্বামী রজিউল্লাহ রজি পেকুয়া প্রাণী সম্পদ কার্যালয়ের কর্মচারী বলে জানা যায়।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য জানান, নিহত ছালেহা বেগমের ছোট ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে পেকুয়া থানায় একটি মামলা দিয়েছেন। অভিযুক্ত ঘাতক রজিউল্লাহ রজিকে গ্রেফতার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম