Logo
Logo
×

সারাদেশ

ছেলের সামনে মাকে কুপিয়ে মারলেন বাবা

Icon

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৩ মে ২০২৩, ০৩:০৫ পিএম

ছেলের সামনে মাকে কুপিয়ে মারলেন বাবা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ইটভাটায় ছেলের সামনে নয়ন তারা (৩৫) নামে এক নারী শ্রমিককে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী।

শনিবার (১৩ মে) ভোরে উপজেলার ধরন্তি এলাকায় দি নিউ আশা ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে। ইটভাটার অন্য শ্রমিকরা ঘাতক চান মোস্তফাকে আটক করে পুলিশের কাছে দিয়েছেন।

ইটভাটার শ্রমিকরা জানান, চান মোস্তফা ধরন্তি এলাকার দি নিউ আশা ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন। সেখানে অন্য শ্রমিকদের মতো ছাউনি ঘরে স্ত্রী নয়ন তারা ও একমাত্র ছেলে তাজিমকে (১০) নিয়ে বসবাস করেন। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার টেঙ্গুরিয়া গ্রামে।

শুক্রবার রাতে পারিবারিক কলহ নিয়ে চান মোস্তফা ও তার স্ত্রী নয়ন তারার মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় ঘুম থেকে জেগে যায় ছেলে তাজিম। একপর্যায়ে সন্তানের সামনেই চান মোস্তফা দা দিয়ে কোপাতে থাকে তার স্ত্রীকে। এ অবস্থায় তাজিম ঘর থেকে বেরিয়ে অন্য শ্রমিকদের বিষয়টি জানায়। তারা গিয়ে দেখেন নয়ন তারার রক্তাক্ত নিথর দেহ মেঝেতে পড়ে আছে। পরে চান মোস্তফাকে অন্য শ্রমিকরা ধরে পুলিশে সোপর্দ করেন।

সরাইল থানার ওসি আসলাম হোসাইন যুগান্তরকে বলেন, মরদেহ সুরতহাল রিপোর্টের পর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম