Logo
Logo
×

সারাদেশ

গায়ে হলুদের অনুষ্ঠানে হঠাৎ উপস্থিত প্রেমিক, অতঃপর…

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ০৫ মে ২০২৩, ১১:৩৮ পিএম

গায়ে হলুদের অনুষ্ঠানে হঠাৎ উপস্থিত প্রেমিক, অতঃপর…

ফাইল ছবি

কুমিল্লায় শারমিন আক্তার নামের এক তরুণীর গায়ে হলুদ চলছিল। ওই অনুষ্ঠানে হঠাৎ উপস্থিত হন প্রেমিক রনি। এ সময় তাকে বিয়ে করার জন্য আকুতি জানান। কিন্তু পরিবারকে রাজি করাতে না পারায় শেষ পর্যন্ত মৃত্যুকেই বেছে নেন শারমিন।

দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করতে না পেরে গায়ে হলুদের রাতে আত্মহত্যা করেন ওই তরুণী। শুক্রবার ভোর ৫ টার দিকে নগরীর বাগিচাগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে প্রেমিকার আত্মহত্যার খবর পেয়ে প্রেমিক রনিও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি এখন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রনি (২৬) শহরতলীর পালপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।

নিহত শারমিন আক্তারের (২২) গ্রামের বাড়ি জেলার আদর্শ সদর উপজেলার কাকিয়ারচর এলাকায়। নগরীর বাগিচাগাঁও এলাকায় তারা ভাড়া থাকতেন।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার গভীর রাতে হলুদ অনুষ্ঠানে শারমিন আক্তারের সঙ্গে দেখা করে তার প্রেমিক রনি। শারমিন আক্তারকে এ বিয়ে না করার জন্য অনুনয় করেন। পরে সবার মধ্যস্থতায় প্রাক্তন প্রেমিক হলুদ অনুষ্ঠান থেকে চলে যান। তারপর ভোর রাতের দিকে হলুদ অনুষ্ঠান শেষ হলে নিজের বাসায় ফিরে নিজের শয়ন কক্ষে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন শারমিন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার বিকালে ময়নাতদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম