Logo
Logo
×

সারাদেশ

মা-ছেলেকে রড দিয়ে পিটিয়ে বাড়ি দখলের চেষ্টা, আটক চেয়ারম্যান

Icon

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২৩, ১০:১৬ পিএম

মা-ছেলেকে রড দিয়ে পিটিয়ে বাড়ি দখলের চেষ্টা, আটক চেয়ারম্যান

দিনাজপুরের ঘোড়াঘাটে চুরির অপবাদে সাগর (১৩) নামে এক কিশোর এবং তার মাকে রড দিয়ে পিটিয়ে বাড়ি দখল করার চেষ্টা করেন ৩নং সিংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাত হোসেন। এ ঘটনায় মামলা হলে তাকে আটক করে থানা পুলিশ।

মঙ্গলবার সকালে নির্যাতিত কিশোরের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্যকে আসামি করে থানায় এজাহার দাখিল করলে দুপুরে থানা পুলিশ ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেনকে আটক করে। 

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আবিরেরপাড়া আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা মনোয়ারা বেগম তার ছেলে সাগরকে নিয়ে বসবাস করে আসছেন। এমতাবস্থায় ১ মে সোমবার ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্য মফিজল মিয়া (৫০) ওই ছেলে ও মাকে বাড়ি থেকে উচ্ছেদ করার উদ্দেশ্যে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শনসহ লোহার রড দিয়ে কিশোর সাগরের শরীরের বিভিন্ন স্থানে মারপিট করতে থাকে। 

মারপিটের সময় কিশোরের মা মনোয়ারা বেগম তার ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারপিট করেন সাজ্জাদ হোসেন। পরে আশ্রয়ণ কেন্দ্রের ঘরে তালাবদ্ধ করে রাখা হয় এবং বলা হয় যে, অভিযুক্ত কিশোর বিভিন্ন জায়গায় চুরি করেছে সে অপরাধী এই এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতে হবে। চলে না গেলে তাদেরকে হত্যা করবে বলে বিভিন্ন হুমকি প্রদর্শন করে। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, নির্যাতিত কিশোরের মা বাদী হয়ে থানায় এহাজার দাখিল করেছেন। অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে আটক করে মঙ্গলবার বিকেলে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামি মফিজাল মিয়াকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম