Logo
Logo
×

সারাদেশ

সোনাগাজীতে এমপির সঙ্গে চেয়ারম্যানের বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল

Icon

ফেনী প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২৩, ০২:৫৫ পিএম

সোনাগাজীতে এমপির সঙ্গে চেয়ারম্যানের বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল

সোনাগাজীতে উপজেলা আইনশৃঙ্খলা ও উন্নয়ন সভায় ফেনী-৩ আসনের এমপি লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছেন উপজেলা চেয়ারম্যান। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। 

রোববার সোনাগাজী উপজেলায় হলরুমে সভায় সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপ্টন। প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী। 

সভায় উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপ্টন তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সদস্য ও এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী ও স্থানীয় সরকারের গ্রামীণ উন্নয়ন প্রকল্পের পিডিএফ ইঞ্জিনিয়ার মাসুদের কড়া সমালোচনা করেন। তাদেরকে জামাতের অর্থযোগানদাতা ও জামাত পরিবারের সদস্য বলে উল্লেখ করেন। লিপ্টনের ভাষ্য, এই দুজন এখন আওয়ামী লীগ নেতা হয়ে সোনাগাজীতে দলের ক্ষতি করছেন। মাসুদ-নিজাম একজোট হয়ে বিভিন্ন মিথ্যা ও কাল্পনিক অভিযোগ করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনসহ বিভিন্ন নেতাকে কারাগারে পাঠিয়েছেন। 

এ সময় প্রধান অতিথি মাসুদ উদ্দিন চৌধুরী উপজেলা চেয়ারম্যানের বক্তব্য প্রত্যাহারের অনুরোধ করেন। তিনি বলেন, এ সভায় এমন বক্তব্য রাখা ঠিক হয়নি। এ নিয়ে দুজনের মধ্যে বিতর্ক ও বাক-বিতণ্ডা শুরু হয়ে সভা পণ্ড হয়ে যায়। 

এ বিষয় উপজেলা চেয়ারম্যান লিপ্টন যুগান্তরকে বলেন, ইঞ্জিনিয়ার মাসুদের বিরুদ্ধে আরও অভিযোগ রয়েছে। তার সহায়তায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের নামে তার ভাই ও স্বজনরা কোটি কোটি টাকা লুট করছেন। জেলা ও উপজেলায় শত শত টিউবওয়েল বিক্রি করেছেন তারা। ফেনী জেলা পরিষদের নামে বরাদ্দ দেওয়া শতাধিক টিউবওয়েল কোথায় বসানো হয়েছে তার কোনো অস্তিত্ব নেই। 

এ বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদ উদ্দিনের বক্তব্য জানতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম