Logo
Logo
×

সারাদেশ

গৃহবধূ হত্যাকাণ্ডের মীমাংসা করলেন ইউপি সদস্য!

Icon

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৯:২৫ পিএম

গৃহবধূ হত্যাকাণ্ডের মীমাংসা করলেন ইউপি সদস্য!

যৌতুকের টাকা না পেয়ে বগুড়ার শেরপুরের চোমরপাথালিয়া গ্রামে গৃহবধূকে মারধর করে হত্যার ঘটনা ইউপি সদস্যের মাধ্যমে মীমাংসা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, গৃহবধূকে মারধর করে হত্যার ঘটনা শেরপুর থানায় অভিযোগ দেওয়ার পর ২৯ এপ্রিল শনিবার দুপুরে ভবানীপুর ইউনিয়নের ইউপি সদস্য বকুলের মাধ্যমে ঘটনাটি মীমাংসা করা হয়েছে। 

জানা গেছে, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা গ্রামের হকের মেয়ে সানজিদা ওরফে সাবিনাকে সুঘাট ইউনিয়নের চোমরপাথালিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে সোহাগের সঙ্গে গত ৬ বছর আগে বিয়ে হয়। 

বিয়ের পর থেকে যৌতুকের টাকা নিয়ে সোহাগ ও তার পরিবারের লোকজন সাবিনাকে মাঝে মধ্যেই মারধর করত। এমনকি তার নেশার টাকা জোগার করতেও স্ত্রীকে নির্যাতন করত। 

২৪ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে যৌতুকের ১ লাখ টাকার জন্য সোহাগ ও তার পরিবারের লোকজন সাবিনাকে বেধড়ক মারধর করে। এতে সাবিনা গুরুতর আহত হলে স্বামীর পরিবারের লোকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৮ এপ্রিল শুক্রবার বিকাল ৪টায় তিনি মারা যান। 

এ ঘটনায় রাতে সাবিনার বাবা আজিজুল হক বাদী হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে এ বিষয়টি ভবানীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য বকুল মীমাংসা করে দেন বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, বকুল মেম্বার এলাকায় ধর্ষণসহ সব ধরনের অনৈতিক কর্মকাণ্ডে সুবিধা নিয়ে মীমাংসা করে দেন।

এ বিষয়ে ইউপি সদস্য বকুলের সঙ্গে (০১৭১৮ ৬২৬৯৮৬) মোবাইল ফোনে কথা বলতে চাইলে তিনি পরে কথা বলবেন বলে কল কেটে দেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার বলেন, গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম