Logo
Logo
×

সারাদেশ

রাস্তা নিয়ে বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে হত্যা 

Icon

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি 

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ১১:৪১ পিএম

রাস্তা নিয়ে বিরোধের জেরে মা-ছেলেকে কুপিয়ে হত্যা 

চট্টগ্রামের কর্ণফুলীতে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার শিকলবাহা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বখতেয়ারপাড়া ইসমত হাজির বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, মোহাম্মদ পারভেজ (২৫) ও তার মা হোসনে আরা বেগম (৪৫)। পারভেজ স্থানীয় বাসিন্দা তৈয়ব আহমদের ছেলে। 

ওই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তারা হলেন, মোহাম্মদ আরজ (২২) ও মোহাম্মদ সিফাত (১৫)। তারা নিহত পারভেজের ভাই। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতোমধ্যে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, মোহাম্মদ মহসিন ও আবু তৈয়ব গংয়ের মধ্যে একটি চলাচলের রাস্তা নিয়ে বিবাদ হয়। পারিবারিক ওই পথ দিয়ে যাতে গাড়ি প্রবেশ করতে না পারে সেজন্য মোহাম্মদ মহসিন গং রাস্তার একাংশ বন্ধ করে দেন। ওই ঘটনাকে কেন্দ্র করে ১০-১২ দিন আগে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। 

পরে উভয় পক্ষ একে অপরের বিরুদ্ধে আদালতে মামলা করে। রাস্তার বিবাদকে কেন্দ্র করে গতকাল বাড়ির কাছেই মহসিন গং মোহাম্মদ পারভেজকে কোপাতে থাকে। এ সময় চিৎকার শুনে তার মা হোসনে আরা এগিয়ে এলে প্রতিপক্ষ তাকেও কুপিয়ে হত্যা করে। পরে লোকজন তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আজাদ জানান, উভয়ের মধ্যে একটি পারিবারিক রাস্তা নিয়ে বিরোধ ছিল। তারই সূত্র ধরে মা-ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ওই ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম