Logo
Logo
×

সারাদেশ

সাহাবুদ্দিন রাষ্ট্রপতির দায়িত্ব নেওয়ায় সুজানগরে আনন্দ মিছিল মিষ্টি বিতরণ

Icon

সুজানগর(পাবনা)প্রতিনিধি

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ০৩:৫৯ পিএম

সাহাবুদ্দিন রাষ্ট্রপতির দায়িত্ব নেওয়ায় সুজানগরে আনন্দ মিছিল মিষ্টি বিতরণ

বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ায় তার নিজ জেলা পাবনার সুজানগরে আনন্দ মিছিল, দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। সুজানগর উপজেলা আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের ব্যানারে মঙ্গলবার এ আনন্দ মিছিল, দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এদিন বেলা ১১টায় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণে বের হওয়া আনন্দ মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আ.লীগ দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় ভ্যানচালক, ফুটপাতের দোকানিসহ পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

পরে উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক কামরুজ্জামান উজ্জল।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, তাতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, রাণীনগর ইউপি চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুষ, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, মানিকহাট ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম, সাবেক চেয়ারম্যান ডা. মজিবুর রহমান, সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মিলন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফজলুল হক চাঁদু, পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, সাধারণ সম্পাদক শেখ তুষার ও এন এ কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম