Logo
Logo
×

সারাদেশ

বাকেরগঞ্জে দুই কাজীর সংঘর্ষে বিয়ে পণ্ড

Icon

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৩, ১২:০৩ পিএম

বাকেরগঞ্জে দুই কাজীর সংঘর্ষে বিয়ে পণ্ড

বরিশালের বাকেরগঞ্জে বিয়ে পড়াতে গিয়ে সংঘর্ষে জড়িয়েছেন দুই কাজী। এ কারণে বিয়েই পণ্ড হয়ে গেছে।

কাজীদের এ সংঘর্ষের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে। ভাইরাল হওয়া ৩ মিনিটের ভিডিওতে দেখা যায়, একই ইউনিয়নের কাজী আবু হানিফা তার দলবল নিয়ে আবুল বাসার ও তার সহযোগী হারুন সর্দারের ওপর হামলা চালান। এ সময় তাকে কিল-ঘুষি মারতে দেখা যায়।

স্থানীয় ও প্রত্যাক্ষদর্শীরা জানান, সোমবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলার রহমগঞ্জ শাহী মসজিদে আসরের নামাজের পর কাজী আবুল বাসার একই এলাকার মেয়ে পক্ষের দাওয়াতে নিকাহ রেজিষ্টারের কার্যক্রম শুরু করেন।

এ সময় আবু হানিফা ও তার ছেলে হাবিবুল্লাহ গিয়ে আবুল বাসারের ওপর হামলা চালান। আবু হানিফা কাঁঠালীয় দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সুপার ও নিকাহ রেজিষ্টারের কাজ করেন।

কাজী আবুল বাসার জানান, রহমগঞ্জ শাহী জামে মসজিদে নিকাহ রেজিষ্টারের কাজ চলাকালে মসজিদের ভেতরেই আবু হানিফা ও তার ছেলে হাবিবুল্লাহ আমার সহযোগী ও আমার ওপরা হামলা চালান।

কাজী আবু হানিফা জানান, মেয়ে পক্ষ আমাকে নিকাহ রেজিষ্টারের দাওয়াত দিয়েছে। অবৈধ ভাবে আবুল বাসার নিকাহ রেজিষ্টারের কাজ শুরু করেন। আমি জানতে চাইলে তার সস্ত্রাসী বাহানী আমার হাতের ব্যাগ নিয়ে রেজিষ্টার বই ছিড়ে ফেলেন, এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

বাকেরগঞ্জ থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, সংঘর্ষের ঘটনা শুনে ঘটনাস্থল পরির্দশন করেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম