Logo
Logo
×

সারাদেশ

কুড়িগ্রামে নিখোঁজের দুই দিন পর শিক্ষকের মরদেহ উদ্ধার

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৩, ০১:১৫ এএম

কুড়িগ্রামে নিখোঁজের দুই দিন পর শিক্ষকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে নিখোঁজের দুই দিন পর শিক্ষকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের পরশুরামের কুটি তামিরুল উম্মাহ নুরানী মাদ্রাসার কক্ষ হতে শিক্ষক আবু তালেবের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবু তালেব একই ইউনিয়নের ছনবান্দা খলিশাকুড়ি গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে। এর আগে গত ১৮ এপ্রিল ফজরের নামাজের পর হতে নিখোঁজ ছিলেন তালেব।
 
পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে সেহেরি খেয়ে পার্শ্ববর্তী মসজিতে ফজরের নামাজ পড়ে আর বাড়ি ফিরে আসেননি তালেব। বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসার কক্ষে মেঝেতে তার মরদেহ পড়ে থাকতে দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠায় কচাকাটা থানা পুলিশ।

নিহত শিক্ষকের ছোট ভাই রেজাউল ইসলাম বলেন, ১৮ এপ্রিল ফজরের পর থেকে বাড়িতে ফেরে নাই তালেব। ঈদের জন্য মাদ্রাসা বন্ধ থাকায় সেখানে যাবে- এটা আমাদের চিন্তায় আসেনি। দুই দিন ভাইকে বিভিন্নভাবে খোঁজার পর আজ (বৃহস্পতিবার) দুপুরে মাদ্রাসায় গিয়ে মেঝেতে তার মরদেহ দেখতে পাই। এ সময় মাদ্রাসার গেট ও দরজা খোলা ছিল। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার মোরশেদুল হাসান জানান, প্রাথমিকভাবে মাদ্রাসা শিক্ষকের মৃত্যুটি অস্বাভাবিক বলে ধারণা করা হচ্ছে। শিক্ষকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম