Logo
Logo
×

সারাদেশ

তৃণমূল নেতারা পেলেন এমপি দুর্জয়ের ঈদ উপহার

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ০১:০৬ এএম

তৃণমূল নেতারা পেলেন এমপি দুর্জয়ের ঈদ উপহার

মানিকগঞ্জ-২ আসনের সংদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের ঈদ উপহার পেলেন তার নির্বাচনী আসনের তৃণমুলের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নির্বাচনী আসন শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগসহ ২২টি ইউনিয়ন আওয়ামী লীগের ১৯৮টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শহরের রিজার্ভ ট্যাংক এলাকায় মঙ্গলবার দুপরে সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের নিজ বাস ভবনে তিনি এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেনম জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দীন। এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক নেতা তায়েবুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান আলাই, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম আজিজুল হক প্রমুখ।

এসময় এমপি দুর্জয় বলেন, প্রতি বছরের মতো এবারের ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তার পক্ষ থেকে তিনটি উপজেলার (ঘিওর,দৌলতপুর ও শিবালয়) ২২টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ৭টি তাঁতের শাড়ি, ৫টি লুঙ্গি ও ১টি করে পাঞ্জাবি তুলে দেওয়াহয়েছে।

এছাড়া ২২টি ইউনিয়নের ১৯৬ ওয়ার্ডের ৩৯৬ জন সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ১টি শাড়ি, ১টি লুঙ্গি ও ১টি করে পাঞ্জাবি দেওয়া হয়েছে।

তিনি বলেন, আমরা শুধু দলীয় নেতাকর্মীদের ঈদ সামগ্রী দিচ্ছি তা নয়। আমরা মানিকগঞ্জ-১ ঘিওর, দৌলতপুর ও শিবালয় আসনের অসহায় মানুষের হাতে ঈদ উপলক্ষ্যে খাদ্য সামগ্রী ও নারী এবং পুরুষদের কাপড় ও লুঙ্গি দিয়েছি। আগামীতে এ ধরনের ঈদ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম