Logo
Logo
×

সারাদেশ

মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি সিংগাইর থানার সৈয়দ মিজানুর ইসলাম

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৩, ০৭:৫৪ এএম

মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি সিংগাইর থানার সৈয়দ মিজানুর ইসলাম

নিয়মিত মামলা নিষ্পত্তি, গ্রেফতারি পরোয়ানা তামিল, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, নিয়মিত মামলার আসামি গ্রেফতার ও জনবান্ধব পুলিশিংয়ে বিশেষ অবদান রাখায় জন্য মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সিংগাইর থানার ওসি সৈয়দ মো. মিজানুর ইসলাম।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম (বার) গত রোববার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলার মাসিক (মার্চ) অপরাধ পর্যালোচনা সভায় সিংগাইর থানার ওসি সৈয়দ মো. মিজানুর ইসলামের হাতে একটি পদক ও সম্মাননা স্মারক তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনীসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. মিজানুর ইসলাম উপজেলাকে মাদকমুক্ত,ডাকাতি,খুন,সন্ত্রাস,ইভটিজিং,বাল্য বিবাহসহ বিভিন্ন অপরাধমুলক কাজ রোধে নিরলস ভাবে করবেন বলে জানান। তার এই স্বীকৃতি কাজের গতিকে আরও বৃদ্ধি পাবে বলে জানান।

মানিকগঞ্জে পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের নির্দেশনায় মার্চ মাসের অপরাধ পর্যালোচনা সভায় তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম