Logo
Logo
×

সারাদেশ

পাংশায় পল্লীবন্ধু এরশাদের স্মরণে ইফতার মাহফিল

Icon

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ১০:৫৯ পিএম

পাংশায় পল্লীবন্ধু এরশাদের স্মরণে ইফতার মাহফিল

রাজবাড়ীর পাংশা উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মঙ্গলবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে পল্লীবন্ধু এরশাদসহ জেলার প্রয়াত নেতাদের স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

দোয়া ও ইফতার মাহফিলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এইচএম এরশাদের আত্মার মাগফিরাত কামনাসহ জেলার নেতাদের জন্যও দোয়া করা হয়।
 
জেলার প্রয়াত নেতারা হলেন- পাংশা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফিরোজুল মুজাহিদ ও ডা. আহম্মদ হোসেন জোয়ার্দ্দার, আয়নাল কবির খান ও লোকমান হোসেন মাস্টার, কালুখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন মিয়া, সহ-সভাপতি আব্দুর রশিদ মোল্লাসহ পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা এবং রাজবাড়ী জেলার প্রয়াত দলীয় নেতাকর্মীরা।

পাংশা উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. জালাল উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির নেতা আব্দুল মান্নান সরদার, মো. জাকির হোসেন, তোফাজ্জেল হোসেন মেম্বার, তজিবর রহমান মণ্ডল, হাজী কাওসার, কেএম ফজলুল হক বাবু, আব্দুল জব্বার, নজরুল ইসলাম, আবু সাঈদ বাবু, নাজির হোসেন, মখলেছুর রহমান, মোফাজ্জেল হোসেন মুন্নু, আসলামুজ্জামান, যুবনেতা ইকরাম ও মীর মামুনসহ পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা ও বিভিন্ন ইউপি জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ মো. রকিবুল ইসলাম।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম