Logo
Logo
×

সারাদেশ

অবৈধ বিদ্যুৎলাইন কাটায় অধ্যক্ষ লাঞ্ছিত

Icon

চৌদ্দগ্রাম দক্ষিণ (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ১০:১০ পিএম

অবৈধ বিদ্যুৎলাইন কাটায় অধ্যক্ষ লাঞ্ছিত

কুমিল্লার নাঙ্গলকোটে কলেজ থেকে নেওয়া অবৈধ বিদ্যুৎলাইন কাটায় অধ্যক্ষকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার উপজেলার পৌর সদরের হাছান মেমোরিয়াল সরকারি অনার্স কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

জানা যায়, গত ৮ মার্চ কলেজের অধ্যক্ষ পদের দায়িত্ব বুঝে নেন এটিএম নুরুল আফসার। তারপর থেকে কাগজপত্র ঘেটে দেখেন আইটি ভবনে প্রতি মাসে বিদ্যুৎবিল আসে ১০ থেকে ১২ হাজার টাকা। এত টাকা বিদ্যুৎ বিল আসার কারণ খোঁজ করেন তিনি। একপর্যায়ে দেখেন কলেজের পাশের একটি খাবার হোটেলে আইটি ভবন থেকে অবৈধ বিদ্যুৎ লাইন নেন নাঙ্গলকোট গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে শাহিন। 

ওই লাইনটি কেটে দেওয়ায় শাহিন ক্ষিপ্ত হন। সোমবার দুপুরে কলেজ মসজিদ থেকে জোহরের নামাজ শেষে বের হলে আফসারকে লাঞ্ছিত করেন তিনি। পরে স্থানীয় লোকজন এসে অধ্যক্ষকে উদ্ধার করেন।  

মসজিদের মুয়াজ্জিম সফিকুর রহমান বলেন, শাহিন দীর্ঘদিন ধরে অবৈধ বিদ্যুৎলাইন নিয়ে কারেন্ট ব্যবহার করে আসছেন। ওই লাইন কাটায় স্যারকে লাঞ্ছিত করা হয়। আমরা এ ঘটনায় বিচার দাবি করছি।  

এ বিষয়ে অধ্যক্ষ এটিএম নুরুল আফসার জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। পাশাপাশি তদন্তের মাধ্যমে বিচার দাবি জানান তিনি।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

উপজেলা নির্বাহী অফিসার রায়হান মেহেবুব বলেন, মৌখিকভাবে একটি অভিযোগ পেয়েছি। আমাদের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম