Logo
Logo
×

সারাদেশ

বগুড়ায় অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০১ এপ্রিল ২০২৩, ০৯:১৪ পিএম

বগুড়ায় অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার

বগুড়া সদর থানা পুলিশ শনিবার সকালে শহরের সাতমাথায় একটি বাস থেকে পালানোর সময় অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় অচেতন চার যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতার দুজনের কাছে অজ্ঞান করার সামগ্রী ও যাত্রীদের কাছ থেকে হাতিয়ে নেওয়া মানিব্যাগ, নারীদের পার্স, নগদ টাকা পাওয়া যায়। দুপুরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

গ্রেফতার অজ্ঞান পার্টির সদস্যরা হলো- বাগেরহাটের মোল্লারহাট উপজেলা শারুলিয়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে শেখ শহিদুল ইসলাম ও চরকান্দি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে বোরহান শেখ।

প্রেস ব্রিফিংয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) দগ্ধ আকতার জানান, শনিবার সকালে গোপনে খবর পেয়ে শহরের সাতমাথায় একটি বাসে অভিযান চালানো হয়। 

সেখানে চার যাত্রীকে অচেতন অবস্থায় দেখতে পাওয়া যায়। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। 

অভিযান চলাকালে বাস থেকে পালানোর চেষ্টাকালে অজ্ঞান পার্টির সদস্য শেখ শহিদুল ইসলাম ও বোরহান শেখকে গ্রেফতার করা হয়। 

তাদের কাছে যাত্রীদের কাছ থেকে হাতিয়ে নেওয়া পাঁচটি মোবাইল ফোন, নগদ ১১ হাজার ১০০ টাকা, দুটি মানিব্যাগ, নারীদের একটি পার্স ও অজ্ঞান কাজে ব্যবহৃত ওষুধ, স্প্রে ও জর্দাসহ পান সুপারি পাওয়া যায়। 

পুলিশ কর্মকর্তা আরও জানান, গ্রেফতার দুজন অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মামলার পর তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম