Logo
Logo
×

সারাদেশ

মোড়লদের না জানিয়ে বিয়ে, ঘরছাড়া নবদম্পতি

Icon

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ১০:২৮ পিএম

মোড়লদের না জানিয়ে বিয়ে, ঘরছাড়া নবদম্পতি

গ্রাম্য মোড়লদের না জানিয়ে বিয়ে করায় মৌলভীবাজারে নবদম্পতি নিজ বাড়িতে ফিরতে পারছেন না। বিয়েতে মোড়লদের মত না থাকায় বর ও কনেপক্ষের কেউই নববিবাহিত দম্পতিকে ঘরে তুলতে পারছেন না। 

এ বিষয়ে মৌলভীবাজারের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন কনে পলি আক্তার। মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালা ইউনিয়নের উত্তর কাগাবলা গ্রামের ইমন মিয়ার সঙ্গে ১৯ মার্চ সাতবাঁক গ্রামের পলি আক্তারের বিয়ে হয়। 

বিয়ের কথা এলাকায় জানাজানি হওয়ার পর বাধা হয়ে দাঁড়ান স্থানীয় মোড়লরা। ২৫ মার্চ পলি আক্তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়ে জানিয়ে পোস্ট দেওয়ার পর আলোচনায় আসে বিষয়টি। 

পলি আক্তার বলেন, আমার মা শিল্পী বেগম বিয়ের বিষয়ে আমার দূর সম্পর্কের আত্মীয় ও এলাকার মোড়লদের জানালে তারা আমার বিয়েকে অস্বীকার করে। বরং আমার স্বামী আমাকে অপহরণ-ধর্ষণ করেছেন বলে মিথ্যা মামলা দিতে আমার মাকে পরামর্শ দেন। আমার স্বামীর আত্মীয়স্বজনকেও বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন তারা। এমনকি তারা আমার স্বামীকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে আমার মাকে জানিয়েছে। 

তাই নববধূ পলি আক্তার কাগাবলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খলকু মিয়া,আগিহুন গ্রামের রুজিনা আক্তার ও সাতবাঁক গ্রামের বশির আহমদ সুনু মিয়াকে অভিযুক্ত করে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম